Nuverus Black Seed Oil

Price:BDT 1,580.00
Special price:BDT 1,500.00
12 January 2022 - 12 January 2025
Categories
Health & Beauty
Business Details
Seller Haat
Mirpur, Dhaka 1215, Bangladesh
01789110048

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও স্কিন ব্ল্যাক সীড অয়েল বা নাইজেলা স্যাটিভা ইতিহাসে ব্যাপকভাবে সমৃদ্ধ।

হাজার হাজার বছর ধরে ত্বকের যত্নে এটি ব্যবহৃত হয়ে আসছে। এটা বিশ্বাস করা হয় যে ক্লিওপেট্রা এবং নেফারতিতি উভয়েই তাদের স্নানের জলে ব্ল্যাক সীড অয়েল ব্যবহার করেছিলেন। আসলে, এটা বলা হয় যে এই উপাদানটি ৪০০০ বছরেরও বেশি সময় ধরে প্রাকৃতিক ত্বকের যত্নে ব্যবহার করে আসছে!

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও ব্রণঃ প্রাকৃতিকভাবে কালো জিরার তেলে থাকা অ্যাস্ট্রিঞ্জেন্ট ব্যাকটেরিয়া এবং প্রদাহের বিরুদ্ধে লড়াই করতে সাহায্য করে। এতে থাকা বিশেষ কিছু উপাদান ত্বকের ছিদ্রগুলিতে আটকে থাকা ময়লা গুলোকে পরিষ্কার করে। যাদের ব্রণের কারণে মুখের ত্বকে দাগ, লালভাব এবং জ্বালা আছে তারা নুভেরাস ব্ল্যাক সিড অয়েল এ থাকা প্রদাহ বিরোধী বৈশিষ্ট্যের কারণে এর থেকে উপশম পেতে পারে।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল এবং স্কিন টোন ও ত্বকের ইলাস্টিসিটি ঃ নুভেরাস ব্ল্যাক সীড অয়েল অ্যান্টি-এজিং ভিটামিন এ সমৃদ্ধ, যা ত্বকের কোলাজেন এবং ইলাস্টিন ফাইবারকে শক্তিশালী করতে সাহায্য করে। এতে থাকা প্রচুর পরিমাণে ফ্যাটি অ্যাসিড এবং অ্যামিনো অ্যাসিড রয়েছে যা ত্বকের বিভিন্ন রকম দাগ এবং এমনকি ত্বকের টোনকে মসৃণ করতে সাহায্য করে।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও ত্বকের সুরক্ষাঃ নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ত্বককে ফ্রি র‌্যাডিক্যাল এর ক্ষতি থেকে রক্ষা করতে সাহায্য করে কারণ এর শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে। এটি পরিবেশগত কারণে ত্বকের অকাল বার্ধক্য, অসম গঠন এবং দাগ হতে পারে এমন বৈশিষ্ট্য গুলোর বিরুদ্ধে কাজ করে ত্বকের সুরক্ষা নিশ্চিত করতে সাহায্য করে ।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও ত্বকের ময়েশ্চারাইজারঃ যদি আপনার ত্বকের আর্দ্রতা বৃদ্ধির প্রয়োজন হয়, নুভেরাস ব্ল্যাক সীড অয়েল সেই দুশ্চিন্তার সমাধান করতে সাহায্য করে। এটি ত্বকের আর্দ্রতা ধরে রাখতে সাহায্য করে স্বাস্থ্যকর চেহারার দিকে ফিরিয়ে আনতে সাহায্য করে।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও ত্বকের উজ্জ্বলতা ঃ নুভেরাস ব্ল্যাক সীড অয়েলে ভিটামিন বি এবং সি রয়েছে যা ত্বককে হাইড্রেট এবং উজ্জ্বল করে। ভিটামিন বি সুস্থ নতুন ত্বকের কোষ তৈরি করতেও সাহায্য করে যার কারণে আপনি প্রাণবন্ত ও উজ্জ্বল ত্বকের অধিকারী হতে পারেন।

চুলের যত্নে নুভেরাস ব্ল্যাক সীড অয়েল নুভেরাস ব্ল্যাক সীড অয়েল হল সেরা উপাদান যা আপনি আপনার চুল পড়া নিরাময়ের জন্য ব্যবহার করতে পারেন কারণ এতে ১০০ টিরও বেশি বিভিন্ন পুষ্টি উপাদান রয়েছে যা আপনার চুল এবং ফলিকলগুলির জন্য পুষ্টির উৎস যা আপনার ফলিকলগুলির স্বাস্থ্য ফিরিয়ে আনতে সাহায্য করে, এইভাবে চুল পড়া রোধ করে।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও মাথার ত্বক : নুভেরাস ব্ল্যাক সীড অয়েল প্রাকৃতিকভাবে জীবাণুরোধী। এটি ভাইরাস এবং ছত্রাককে মেরে ফেলে, যার ফলে যারা উকুন আছে তারা এটি থেকে উপকৃত হয়। এটি বাজে জীবাণুগুলির সাথে লড়াই করতে পারে এবং আপনার মাথার ত্বককে ময়শ্চারাইজ করে এবং তেল উৎপাদনের ভারসাম্য বজায় রাখে।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও নতুন চুলঃ নুভেরাস ব্ল্যাক সীড অয়েল প্রাকৃতিকভাবে হালকা হয়ে যাওয়া জায়গায় চুলের বৃদ্ধি বা গজাতে সাহায্য করে কারণ এতে থাকা থাইমোকুইনোন , একটি শক্তিশালী অ্যান্টিহিস্টামিন যা চুলের ঘনত্ব বাড়াতে ভুমিকা রাখে।

চুলের কন্ডিশন এবং চুলকে নরম ও মসৃণ করা: নুভেরাস ব্ল্যাক সীড অয়েল থাকা ফ্যাটি অ্যাসিডের কারণে এটি প্রতিটি চুলের স্ট্র্যান্ডকে শক্তিশালী, নরম এবং কন্ডিশন করতে সাহায্য করে। প্রত্যেকের মাথার ত্বকে একই পরিমাণ সিবাম তৈরি হয় না, যার ফলে চুলের ধরন শুষ্ক থেকে তৈলাক্ত হয়। এটি আপনার চুলের স্ক্যাল্পে তেল উৎপাদনকে স্বাভাবিক করতে সাহায্য করে যার ফলে চুল নরম ও মসৃণ থাকে ।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও চুলের বৃদ্ধি : নুভেরাস ব্ল্যাক সীড অয়েলে ওমেগা ৩ এবং ৬ জৈব অণু রয়েছে যা মাথার ত্বকের রক্ত ​​সঞ্চালনকে বৃদ্ধি করে যা চুলের বৃদ্ধিকে বাড়িয়ে দিতে সহায়তা করে।

নুভেরাস ব্ল্যাক সীড অয়েল ও সাদা চুল : এটি চুলের কোষগুলির কর্মক্ষমতা উন্নত করে চুলের সাদা হওয়া রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যা চুলের ফলিকলগুলির পিগমেন্টশনের জন্য দায়ী এটি তার স্বাভাবিক বৃদ্ধি অব্যাহত রাখতে অবদান রাখে।

About directory

Market Bangladesh is a dynamic online directory. It help to increase and expands business. One can create firms or shops profile and add images of products & services with the help of our representatives and also create Offer and Events. It will effective and efficient to all classes of people and business.Continue

User Login



Not registered yet?

Join the system.

Create an account